ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আম্রপালি-নিরহুয়ার দুর্দান্ত রিল, ভিডিও দেখে নিয়ন্ত্রণহীন ভক্তরা

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:৪৩, ৫ নভেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভোজপুরি তারকারা বর্তমান প্রজন্মের কাছে ভালোই পরিচিত। সেখানকার ছবিও বেশ ভালো জনপ্রিয় দর্শকদের একাংশের মাঝে। বলাই বাহুল্য, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদব দুজনেই ভোজপুরি প্রথম সারির দুই তারকা।

কারণে অকারণে চর্চায় থাকতে দেখা যায় তাদের। তাদের একাধিক গানের ভিডিও প্রায়ই ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি এই দুই তারকাকে দেখা গিয়েছে ইনস্টারিল ভিডিওতে। আর সেই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই চর্চায় তারা।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি আম্রপালি দুবে শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতা থেকেই। শুটিংয়ের ফাঁকেই এই ভিডিওটি বানিয়েছেন অভিনেত্রী, তা অবশ্য ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। ভিডিওতে দেখা গিয়েছে নীরাহুয়াকেও। দীনেশ লাল যাদব ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নীরাহুয়া নামেই পরিচিত সকলের কাছে।

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। তিনি প্রায়ই নিজের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়াতে। প্রায়ই বানান রিল ভিডিও। সম্প্রতি তেমনি একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে। ভিডিওতে একটি ভোজপুরি গানের সাথেই আম্রপালি ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। কাজের ফাঁকে মজার ছালেই বানিয়েছেন ভিডিওটি। এই মুহূর্তে তাদের সেই ভিডিওই চর্চায় রয়েছে।

ভোজপুরি দর্শকদের পাশাপাশি নেটজনতার একাংশ বেশ পছন্দ করেন এই দুই অনস্ক্রিন তারকাকে একসাথে দেখতে। আর সেই কারণবশতই অভিনেত্রীর শেয়ার করা এই ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় নেয়নি। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই অভিনেত্রীর বানানো সেইসমস্ত রিল ভিডিওর দেখা মিলবে।

সর্বশেষ
জনপ্রিয়