ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আমাকে শান্তি দিন, কাকে বললেন প্রভা?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৭, ২৯ জুন ২০২২  

সাদিয়া জাহান প্রভা

সাদিয়া জাহান প্রভা

‘আমি মানসিক শান্তি চাই, আই নিড মেন্টাল পিস। আমাকে শান্তি দিন। অনেক দিন ধরেই ফেসবুক ইনস্টাগ্রামে ছিলাম না। প্রায় দুই মাস পর একটা স্টোরি দিয়েছি।

সেটা আমার ব্যক্তিগত বিষয়- বানিয়ে সংবাদ করা হয়েছে। একবারও আমার কাছে কেউ জানতে চায়নি, সেটা আমার পারসোনাল ইমোশন কি না? এসব দেখে আমি অসুস্থ হয়ে যাচ্ছি।

এভাবেই নিজের প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মঙ্গলবার রাতে বেশ কয়েকটি অনলাইন পোর্টালে প্রভাকে নিয়ে সংবাদ প্রকাশ হয়। সংবাদে বলা হচ্ছিল, প্রভা তার কৃতকর্মের জন্য ক্ষমা চেয়েছেন।

বিষয়টি নিয়ে অভিনেত্রী বলেন, আমি হতবাক হয়ে গেছি। আমি কি তাহলে ফেসবুক ইনস্টাগ্রাম ব্যবহার করতে পারব না? কেন আমাকে নিয়েই সংবাদ করতে হবে? আর তো কারো সংবাদ হয় না। এমন আজব আজব সংবাদে আমি কতটা মানসিকভাবে আহত হই তারা বোঝে না।

প্রভা দাবি করেন, তিনি ভালো ভালো উক্তি সংগ্রহ করেন এবং সেসব উক্তিই ছবির সঙ্গে বা বিভিন্ন পোস্টে ব্যবহার করেন। অভিনেত্রী বলেন, আমি যখনই কোনো বিখ্যাত উক্তি দেখি সেটা সংগ্রহে রাখি। এভাবেই উক্তিগুলো আমি প্রকাশ করতে ভালোবাসি। কিন্তু সেটা আমার ব্যক্তিগত কথা বানিয়ে সংবাদ করা হলে সেটা খুবই দুঃখজনক।

প্রভা বলেন, আমি সংবাদ চাই না। আমার সংবাদের প্রয়োজন নেই। আমাকে অন্তত ভালো থাকতে দিন। আমি ভালো থাকতে চাই। আমি কিছু লিখলেই কেন সংবাদ হবে? কেন আমার ইনস্টাগ্রামে চোখ রাখতে হবে?

সাদিয়া জাহান প্রভা ১৩ ফেব্রুয়ারি ১৯৮৮ সালে বাংলাদেশের শরীয়তপুর জেলায় জন্মগ্রহণ করেন। তার মা কল্পনা রহমান একজন প্রাক্তন উচ্চাঙ্গসংগীতশিল্পী এবং বাবা মজিবুর রহমান একজন পেশাজীবী। তারা দুই বোন ও এক ভাই। তিনি ২০০৬ সালে মোহাম্মদপুর প্রিপারেটরি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। 

এরপর তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ কোর্সে ভর্তি হন; কিন্তু ব্যক্তিগত কারণে তা শেষ করতে অসমর্থ হন। পরবর্তী সময়ে ২০১১ সালে তিনি শান্ত-মরিয়ম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির অধীনে ফ্যাশন ডিজাইনের ওপর পড়ালেখা শুরু করেন।

জীবনে প্রভা এখন ব্যস্ত আছেন ‘কাউন্টডাউন’ নামের একটি ধারাবাহিক নাটক নিয়ে। সকাল আহমেদের পরিচালনায় নাটকটির প্রচার শুরু হয়েছে গত ৩১ মে থেকে। এতে প্রভার সঙ্গে আরো আছেন তৌসিফ মাহবুব, সজল, অর্ষা, উর্মিলা, মিশু সাব্বির, আরফান আহমেদ প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়