ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আদনানকে উদ্দেশ্য করে একী বললেন মেহজাবীন!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১:০১, ২০ মার্চ ২০২৩  

মেহজাবীন চৌধুরী ও আদনান আল রাজীব

মেহজাবীন চৌধুরী ও আদনান আল রাজীব

মিডিয়াপাড়ায় দীর্ঘদিনের গুঞ্জন, সম্পর্কে রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ও জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীব। তাদেরকে নিয়ে বিভিন্ন সময় নানা গুঞ্জন উঠলেও সেগুলো কখনও দু পক্ষের কেউই স্বীকার করেননি।

সম্প্রতি মেহজাবীন অভিনীত ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছে। এরপর থেকেই বেশ আলোচনায় আছেন তিনি। সেই আলোচনা যেন আরেকটু উসকে দিলেন নির্মাতা আদনান। ফের নেটদুনিয়া উত্তাল হয়ে উঠল একটি মন্তব্যকে ঘিরে।

কিছুদিন আগেই ‘দীর্ঘ সম্পর্কে একঘেয়েমি, ‘শরীর ভালো রাখতে ‘ফ্লার্ট’ করুন অন্য কারও সঙ্গে’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করে পশ্চিমবঙ্গের একটি পত্রিকার অনলাইন সংস্করণে। পত্রিকাটির এ খবর তাদের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে। যে পোস্টের নিচে মন্তব্য করেন আদনান আল রাজীব।’

খবরের শিরোনামের দিকে দৃষ্টি আকর্ষণ করে মেহজাবীন চৌধুরীকে ট্যাগ করে তিনি মন্তব্য করেন, ‘এ ব্যাপারে আপনার কী মতামত?’ উত্তর দিতেও দেরি করেননি মেহজাবীন। তিনি লিখেছেন, ‘মতামত সামনি-সামনি বোঝাব, দেখা করো আমার সঙ্গে’। দুই তারকার এমন মন্তব্যে মজা পেয়েছেন তাদের ভক্তরা।’

প্রসঙ্গত, মেহজাবীন ২০০৯ সালে একটি রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এরপর নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন। তবে তিনি এখনও কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি। অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটকে নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন।

সর্বশেষ
জনপ্রিয়