ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আজকের রাশিফল : আজ আপনার ভাগ্যে কী আছে?

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১০:৪৬, ২৯ জুন ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

আজ ২৯ জুন ২০২২, বুধবার। এ তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস-

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

নতুন চাকরির সুযোগ আসতে পারে। নিজের প্রতি আরো বিশ্বাস রাখুন। বাস্তবের সঙ্গে নিজেকে মেলান। পরের কথায় কান না দেওয়াই উত্তম। বাড়ির বড়দের থেকে অনেক কিছু জানবেন। আর্থিক সহযোগিতা পাবেন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। অযথা কারোর কথা শুনবেন না। কাউকে মিথ্যা বলবেন না। নিজের মত করে এগিয়ে চলুন। আর্থিক সহায়তা পাবেন। পেশা সংক্রান্ত সিদ্ধান্ত নিতে হবে।

মিথুন (২২ মে – ২১ জুন)

অনাকাঙ্খিত বিপদে পড়তে পারেন। কিছু ঘটনায় মন খারাপ থাকবে। কেউ কিছু চাইলেই সেটা হতে পারে না, তাই পিছিয়ে পড়বেন না। ভবিষ্যত পরিকল্পনা করুন। আপাত দৃষ্টিতে সবকিছু সহজ মনে হলেও আজ নয়।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

পড়াশোনায় আর্থিক সংকট দেখা দিতে পারে। পরিবারে ঐক্য আনতে হবে। প্রেমে চূড়ান্ত ফল দেখা দেবে। কর্মে মন দিন। বেশি ভাবনা চিন্তা করবেন না। অংশীদারিত্বে বিবেচনা করা দরকার।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

রোগমুক্তি হবে সিংহের। প্রেম এবং দাম্পত্য দুইই ঠিক থাকবে। পরিবারে শান্তি থাকবে। অযথা কাউকে মুশকিলে জড়াবেন না। কলহ থেকে দূরে থাকুন। পরিকল্পনা ভেস্তে যেতে পারে। চারিদিকে সজাগ দৃষ্টি রাখুন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

অনেকদিনের ঝুলে থাকা আলোচনা আজ বিয়েতে রূপ নেবে। নিজের মত করে সবকিছু চাইবেন না। কে কী বলল তাতে কিছুই হয় না। চাকরির পরীক্ষার দিকে নজর দিন। নিজেকে মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। দৈনন্দিন জীবনে সম্পর্ক নতুন মাত্রা পাবে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

পরিবারে সদস্যরা হিংসা করবে। কাজ করতে থাকুন। মেজাজ হারানোর আজ দরকার নেই। অনেক কথা জানতে পারবেন। সবাইকে বিশ্বাস করতে যাবেন না। নিজের ওপর আস্থা রাখুন। বিনিয়োগ থেকে লাভ হবে। ধৈর্য রাখুন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

কৌতুকের মেজাজে থাকবেন। নতুন সম্পর্কের শুরু। যোগাযোগ ভালো রাখুন। রহস্য জানতে পারবেন। প্রচুর ব্যয় হবে। সামাজিক ভাবে চাপ থাকবে। কিছু নতুন করার আগে সবার কথা শুনে নিন। সময়ের থেকে বড় কিছু নেই। প্রেমের সম্পর্কে ভেসে উঠবেন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

কাজ তাড়াতাড়ি শেষ করুন। জীবন থেকে অনেক শেখার আছে। ঝুঁকি এবং অপ্রত্যাশিত লাভ দুইই থাকবে। আর্থিক অবস্থান উন্নত হবে। কর্মক্ষেত্রে বিড়ম্বনা। ধৈর্য হারালে চলবে না। নতুন ব্যক্তির সঙ্গে মেলামেশা বন্ধ করুন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠবেন। অনেকেই আপনার বিপরীতে কথা বলবে। মতবিরোধ থাকবে। অন্যায়কে প্রশ্রয় দেবেন না। সহজ ভাবে কথা বলুন। প্রেম ভালোবাসায় খুশি থাকবে। অবিলম্বে নিজের কথা বলতে শিখুন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

স্বাস্থ্য ভালো রাখতে হবে। অর্থনৈতিক সুবিধা থাকবে। ছেলেমেয়ের কারণে আজকে গর্ব হবে। গার্হস্থ্য জীবনে ক্ষতি। ভালোবাসায় ইতিবাচক অনুভূতি। সময়কে সঠিকভাবে ব্যবহার করুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কাজে চাপ থাকবে। খিটখিটে মনোভাব থাকবে। নতুন কাজ শুরু করতে পারেন। জীবনে উত্তেজনা থাকবে। প্রেমে পড়তে পারেন। সময়ের সঙ্গে চলুন। আজ অনেকেই আপনাকে বুঝবে না।

সর্বশেষ
জনপ্রিয়