ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

আজকের রাশিফল : আজ আপনার ভাগ্যে কী আছে?

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১১:২২, ২৭ জুন ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

আজ ২৭ জুন ২০২২, সোমবার। এ তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

পরিবারের সদস্যদের সঙ্গে আজ আপনার ব্যস্ত দিন যাবে। মনে দুঃখ রাখবেন না। অতিরিক্ত কাজ শরীরের জন্য ক্ষতির কারণ হতে পারে। মূল্যবান জিনিস হাতের কাছেই রাখুন, প্রয়োজন পড়তে পারে। আর্থিক পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। অতিরিক্ত সময় নষ্ট করবেন না। 

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। গুরুজনদের উপদেশ মেনে চলা বাঞ্ছনীয়। আজ কাছের মানুষ আসবে। খুশির সময় থাকবে। অফিসে নিজের গুণগত মান বজায় রাখুন। ভালো অভিজ্ঞতা হবে।

মিথুন (২২ মে – ২১ জুন)

সারাদিন আজ ব্যস্ততায় কাটবে। জীবনকে নিশ্চিতভাবে নিন। নিজেকে প্রফেশনাল করে তুলুন। কাছের মানুষের সূত্রে অর্থ উপার্জিত হবে। বিতর্ক এবং বিরোধের সম্ভাবনা রয়েছে। বেশি অহংকার আপনার ক্ষতির কারণ হতে পারে।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

ভ্রমণ এবং আনন্দ আজ ভালো মেজাজে রাখবেন। নিজের জমানো সম্পদ আজ কাজে আসবে। পরিস্থিতি মোকাবিলা করতে হবে। বেশি প্রয়োজন আজকে হতাশ করবে। ভালোবাসার উচ্ছ্বাস ধরে রাখা প্রয়োজন। প্রিয়জনদের কটু বাক্যে মন খারাপ হতে পারে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট)

মানসিকভাবে শান্ত থাকুন। ধর্মীয় কারণে অর্থ বিনিয়োগ করুন। স্থিতিশীল ব্যয় হবে। পরিজন আপনার জন্য অর্থ ব্যয় করে। আজ আপনার জন্য সমস্যা সৃষ্টি হবে। কাজের জায়গায় শান্ত থাকুন। লেনদেন করার সময় কর্মক্ষেত্রে জ্ঞান এবং ধৈর্য ধরে রাখুন। উত্তেজনা কম রাখুন।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

ঝগড়াটে ব্যক্তির সঙ্গে কথা বলবেন না। বিবাদ মেজাজ খারাপ করবে। বিবেচক হন। নির্দিষ্ট কিছু পরিকল্পনা এড়িয়ে চলুন। নতুন অর্থনৈতিক লক্ষ্য থাকা উচিত। ঘরের পরিবেশে সম্মতি পাবেন। দুঃখ আজই গলবে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

মানসিকভাবে ফিট থাকুন। অন্যদের ওপর বেশি ব্যয় করবেন না। নিজের পরিবারের সদস্যদের আগলে রাখুন। পরিবারের সদস্যদের অগ্রাধিকার পাওয়া উচিত। কঠোর পরিশ্রম এবং ধৈর্যের মাধ্যমে লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

আজ স্বাস্থ্য উন্নত করুন। আর্থিক লেনদেনের সময় পাবেন। সারাদিন শরীরে ধকল যাবে। অসংযত জীবনযাত্রা কাল যেন না হয়। বেশি খরচ এড়িয়ে যান। প্রেমিকার কথা সব সময় শুনলে মুশকিল। দীর্ঘ সময় ধরে কাজ করলে একটু বিশ্রাম নিন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

অত্যধিক দুশ্চিন্তা থাকবে। মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। উদ্বেগ এবং বদমেজাজ এড়িয়ে চলুন। দুশ্চিন্তা থাকবে। অর্থ উপার্জন করতে হবে। প্রিয়জনকে প্রতিশ্রুতি দিতে সাবধান। অনেকের থেকেই সহযোগিতা পাবেন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

নিজের ওপর আস্থা রাখুন। অন্যের কাছে নিজেকে মেলে ধরার ভালো সুযোগ। মূল্যবান জিনিস চুরি হতে পারে। আরামের মাধ্যমে স্বস্তি খুঁজে পান। প্রেম উত্তেজনা পূর্ন হবে। যাকে ভালোবাসেন তাকে ভালো রাখার চেষ্টা করুন। 

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আবেগ নিয়ন্ত্রণের চেষ্টা করুন। বাড়ির বড়দের কথা শোনার চেষ্টা করুন। নিজের অর্থ ব্যয় করতে হবে। পুরনো বন্ধুরা সহায়ক হবে। জীবনে প্রেম থাকবে। যা দরকার তার থেকে বেশি কিছু পাওয়ার নেই। নিজের উদ্যোগ ধরে রাখুন। প্রতিযোগিতা থাকবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

পার্টনারের ব্যাপারে নাক গলাবেন না। নিজের দিকে নজর দিন। হস্তক্ষেপ করা কমিয়ে দিন। অর্থ ঋণ দেওয়ার চেষ্টা করবেন। সময়কালে কাজ শেষ করুন। প্রিয়জনের কারণে একটু বিরক্ত হবেন। কর্মক্ষেত্রে ভালো খবর পেতে পারে । নিজের জন্য সময় বের করুন।

সর্বশেষ
জনপ্রিয়