বুবলীর ৬ বছর আগের স্ট্যাটাস ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

সবার আগে সব খবর

প্রকাশিত : ১২:০৭ পিএম, ২৫ মে ২০২৩ বৃহস্পতিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই পাল্টাপাল্টি অভিযোগ করে চলেছেন তারকা দম্পতি শাকিব খান ও শবনম বুবলী। সবশেষ ১৯ মে এক অনুষ্ঠানে আলাপকালে শাকিবের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন বুবলী। এমনকি শাকিবের নামও উচ্চারণ করতে চান না বলে জানান তিনি। অথচ ২০১৭ সালের এপ্রিলে অপু বিশ্বাসের সঙ্গে যখন শাকিবের দ্বন্দ্ব চরমে, তখন সামাজিক যোগাযোগমাধ্যমে একাধিক স্ট্যাটাস দিয়ে শাকিবের পক্ষে দাঁড়িয়েছিলেন বুবলী। সেসব স্ট্যাটাসের মধ্যে একটি নতুন করে ভাইরাল হয়েছে। সেখানে নানান মন্তব্য করছেন নেটিজেনরা।

ওই বছর ৩০ এপ্রিল শাকিবের একটি ছবি পোস্ট করে বুবলী ফেসবুকে লেখেন, শাকিব খান বাংলা চলচ্চিত্রের একটি ইতিহাস। উনি ছিলেন, আছেন, থাকবেন ইনশাআল্লাহ। কোনো অপশক্তি, ষড়যন্ত্র, চক্রান্ত তাকে দমাতে পারবে না।

তিনি আরও লেখেন, যখনই তিনি জাতীয় পর্যায় থেকে আন্তর্জাতিক পর্যায়ে আমাদের বাংলা চলচ্চিত্রকে নিয়ে যাচ্ছে তখনই তার বিরুদ্ধে ষড়যন্ত্র মাথাচাড়া দিয়ে উঠেছে যার প্রমান এর মধ্যে পাচ্ছে সবাই। কিন্তু আমরা শিল্পীরা, সহকর্মীরা, দর্শকরা, ভক্তরা তাকে আজীবন সাপোর্ট দিয়ে যাবো। আমরা আমাদের নিজেদের চলচ্চিত্রের উন্নয়নের স্বার্থেই কাজ করতে চাচ্ছি। তাই আমাদের নিজেদের শিল্পীদের সম্মান করুন, পাশে থাকুন।

বুবলীর এই স্ট্যাটাসে অনেকেই নতুন করে মন্তব্য করছেন। তারা বলছেন, ‘স্বার্থ’ শেষ তাই শাকিবকে নিয়ে নিজের অবস্থানও পরিবর্তন করে ফেলেছেন বুবলী। এক নেটিজেন লিখেছেন, ‘বেচারি, কখনো ভাবেনি যে অপু বিশ্বাসের সঙ্গে যা করেছেন, সময়ের ব্যবধানে তা নিজের জীবনেও ঘটতে পারে। এ শিক্ষাটা পাওয়া আপনার দরকার ছিল। অন্য একজন লিখেছেন, ‘সকালে এক কথা বিকালে আরেক কথা।