বুইড়া বয়সে মনে এতো জ্বালা কেনো: মৌসুমী

বিনোদন ডেস্ক

সবার আগে সব খবর

প্রকাশিত : ০৯:০৬ পিএম, ২৯ জুন ২০২২ বুধবার

মৌসুমী

মৌসুমী

ওমর সানী-জায়েদ খান ইস্যুতে আলোচনায় আসার পর একাধিকবার মৌসুমীকে নিয়ে খবর প্রকাশ হয়েছে। ঢাকার সিনেমার জনপ্রিয় নায়িকা পারভিন জামান মৌসুমী । ক’দিন ধরেই পারিবারিক জীবনের নানা সংবাদের ফলে আলোচনার শীর্ষে ছিলেন তিনি ।

এমনকি তার ফেসবুকে শেয়ার করা বিভিন্ন ছবি আর স্ট্যাটাসে শিরোনাম হয়েছেন এ নায়িকা।

সম্প্রতি তার করা ফেসবুক স্ট্যাটাস এর ফলে আবারও আলোচনায় এসেছেন তিনি। ফেসবুকে দেওয়া একটি স্ট্যাটাসকে ঘিরে নেটদুনিয়ায় আলোচনায় তিনি।

নিজের ফেসবুকে পাঁচটি ছবি শেয়ার করে মৌসুমী লিখেছেন, ‘দ্বীপ জ্বলা সন্ধ্যায়, হৃদয়ের জানালায় কান্নার খাঁচা শুধু রেখেছি।’ ২৭ জুন সন্ধ্যা ৭টা ২৮ মিনিটে পোস্টটি করেন নায়িকা। তার পোস্টে ইতিবাচক ও নেতিবাচক মন্তব্যে ছেয়ে গেছে।

নেটিজেনদের কেউ কেউ আবার মৌসুমীকে খোঁচা দিয়ে মন্তব্য করেছেন। ত্রিনাথ চন্দ্র দাশ লিখেছেন, ‘লজ্জা লাগা দরকার!’।

ফয়সাল লিখেছেন। বুইড়া ‘বয়সে মনে এতো জ্বালা কেনো ‘ কীসের ইঙ্গিত দিয়েছেন এ নায়িকা? সে প্রশ্নের উত্তর খুঁজছেন অনেকে।

যদিও এ প্রশ্নের উত্তর পাওয়া বেশ মুশকিল। কারণ মৌসুমীকে ফোন করেও পাওয়া যায়নি। এদিকে, কমেন্টস বক্সে জায়েদ খানের নামও উল্লেখ করেছেন অনেকে। তবে এসবে ভ্রুক্ষেপ নেই মৌসুমীর। তিনি নিজের মতো করেই থাকছেন পরিবার নিয়ে।

সফিকুল ইসলাম নামের একজন লিখেছেন,’ মহামূল্যবান এ জীবনের সেকেন্ড টাইমার নেই। তাই, নিজেকে কোন শৃঙ্খলে আবদ্ধ রাখা ঠিক নয়। হৃদয় কি বলে সেটা অনুভব করে সে অনুযায়ী সিদ্ধান্ত নিন। এটির সামনে জগতের কোন কিছু প্রণিধানযোগ্য নয়। ‘রফিক লিখেছেন, ‘প্রিয় নায়িকা, হৃদয়ের খাঁচা কান্নামুক্ত হোক- এই শুভ কামনা!’ মহিউদ্দিন লিখেছেন, ‘জীবন মায়াজালে আবদ্ধ। মন নাহি চায় তবু থেকে যায়।’ যোবায়ের লিখেছেন, ‘দুঃখ ব্যথা সকল গ্লানি মুছে যাক। সুখ শান্তিতে ভরে উঠুক জীবন।’

এর আগে বুধবার (২২ জুন) নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন মৌসুমী। তার ওই পোস্ট থেকে অভিমানের সুর পাওয়া গেছে। অভিনেত্রী লিখেছেন, ‘লুকিয়ে থাকতে চাইলেই লুকিয়ে থাকা যায়। সামনে যেটা থাকে সেটা শরীর। আমি এখন শামুকের মতো হয়ে গেছি। আড়াল করে নিজেকে নিয়ে আছি, এটাই স্বস্তি।’ মৌসুমী আরও লিখেছেন, ‘যখন দিনের আলো দেখার সুযোগ হয়, নিজেকে বেমানান লাগে।’ কেন মৌসুমীর এ পোস্ট? তার উত্তর খোঁজার চেষ্টার করছেন অনেকে। কারণ অভিনেত্রীর পোস্ট থেকে চাপা ক্ষোভ আর অভিমানের আভাস পাচ্ছেন নেটিজেনরা।