ঢাকা, সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৬ ১৪২৯

যে কারণে ক্যামেরা দেখেই সরে গেলেন বুবলী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৩, ২৭ নভেম্বর ২০২২  

শবনম বুবলী

শবনম বুবলী

‘নাকফুল’ ইস্যুতে ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলী এখন আলোচনার শীর্ষে। জন্মদিন উপলক্ষে শাকিবের পক্ষ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার প্রাপ্তিস্বীকার, বিপরীতে শাকিবের অস্বীকার- সবমিলিয়ে একধরনের ধোঁয়াশা তৈরি হয়েছে।

কথা ছিল, সংবাদ সম্মেলন ডেকে সবকিছু গণমাধ্যমে পরিষ্কার করবেন বুবলী। কিন্তু তিনি করেননি। বরং সাংবাদিক-ক্যামেরা দেখেই সরে গেলেন এই নায়িকা।

‘নাকফুল’ ইস্যুতে কথা বলতে গণমাধ্যমকর্মীরা হাজির হয় বুবলীর শুটিং স্পটে। জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া : দ্য লাভ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন বুবলী। তবে শট শেষ করেই বুবলী ঢুকে যান মেকআপ রুমে। বলা যায়, ক্যামেরা এড়াতেই দ্রুত মেকআপ রুমে প্রবেশ করেন বুবলী।

কেন এই ক্যামেরা ভীতি? বুবলী বলেন, ‘বেশ কিছুদিন ধরে যা ঘটছে তা নিয়ে আমি খুবই বিব্রত। এদিকে সেদিন সংবাদ সম্মেলন ডেকেও করতে পারিনি। সব মিলিয়ে বুঝতেই পারছেন ব্যাপারটা। তাই এই মুহূর্তে অন-ক্যামেরায় কোনো কথা বলতে চাই না।’

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন বলে জানান বুবলী। ২০২০ সালের ২১ মার্চ পুত্রসন্তানের বাবা-মা হন তারা। তাদের ছেলের নাম শেহজাদ খান বীর। এরপর বিভিন্নভাবে শাকিব ইঙ্গিত করেছেন বুবলীর কাছ থেকে তিনি আলাদা আছেন। যদিও বুবলী ব্যাপারটি বারবার অস্বীকার করছেন।

সর্বশেষ
জনপ্রিয়