ঢাকা, মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল

রাজনীতি ডেস্ক

প্রকাশিত: ২০:১৯, ১ অক্টোবর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়ে তোলার জন্য তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন করে যাচ্ছেন। তার নেতৃত্বে বাংলাদেশ আজ সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার অনেক দিন ধরে বাংলাদেশের ক্ষমতায়। শেখ হাসিনা অত্যন্ত দক্ষতার সাথে দেশ পরিচালনা করছেন। অনেক উন্নয়ন করেছেন। তার এই অভূতপূর্ব উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।

শনিবার বিকালে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পৃথক দু’টি পথসভায় এসব কথা বলেন তোফায়েল আহমেদ।

তোফায়েল আহমেদ আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক সহায়তায় ভোলাকে রক্ষায় ব্লকবাঁধ দেওয়া হয়েছে। রাজাপুর ইউনিয়ননের সামান্য কিছু অংশ এখনো ব্লকবাঁধ দেওয়ার কাজ বাকি আছে। ইনশাআল্লাহ, আমি যদি বেঁচে থাকি শীঘ্রই রাজাপুরকে নদী ভাঙন থেকে রক্ষায় ব্লকবাঁধ নির্মাণ করা হবে।

রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল হক মিঠু চৌধুরীর সভাপতিত্বে পথসভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সাবেক যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. ইউনুছ, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ। 

সর্বশেষ
জনপ্রিয়