ঢাকা, রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৯ ১৪৩১

সবুজ শাড়িতে হিন্দি র‍্যাপ গানের তালে দুর্দান্ত নাচ বাঙালি তরুণীর, ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৩, ৮ জুলাই ২০২৪  

সবুজ শাড়িতে হিন্দি র‍্যাপ গানের তালে দুর্দান্ত নাচ বাঙালি তরুণীর, ভিডিও ভাইরাল

সবুজ শাড়িতে হিন্দি র‍্যাপ গানের তালে দুর্দান্ত নাচ বাঙালি তরুণীর, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশনগুলি এখন মানুষের জীবনের একটা অঙ্গ হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন নতুন নতুন ভিডিও দেখে মানুষজন আপ্লুত হন এবং সেই ভিডিও মানুষজন বেশ উপভোগ করেন। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন নতুন ভিডিও ভাইরাল হয় এবং প্রতিদিন নতুন তারকার জন্ম হয়। হয়তো তাদেরকে অন্যান্য মিডিয়াতে কেউ চিনতে পারত না। টেলিভিশন মিডিয়া কিংবা প্রিন্ট মিডিয়া হয়তো এত তারকাদের চেনার খবর রাখে না। কিন্তু সোশ্যাল মিডিয়া সে রকম নয়। সোশ্যাল মিডিয়াতে সবার জন্য স্থান সমান। তাই জন্যই সোশ্যাল মিডিয়া এখন সবার জন্যই একটা পছন্দের জায়গা হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়াতে আজকাল বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়। যে মানুষ যে জিনিসটা করতে পারেন, সেটাই তিনি তার প্রোফাইলে আপলোড করতে পারেন। নাচের ভিডিও থেকে শুরু করে গানের ভিডিও সবকিছুই সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেয়ে থাকে। সম্প্রতি সেরকমই একটি নতুন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। আজকে আমরা সেটার ব্যাপারেই কথা বলতে চলেছি।

হিন্দি গানের সঙ্গে দুর্দান্ত নাচ বাঙ্গালী কন্যার, ভাইরাল হলো ভিডিও

অপু নামের এক বাঙালি মেয়ের হিন্দি র‍্যাপ গানের সাথে নাচের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি আপলোড করেছেন অপু। ভিডিওতে দেখা যাচ্ছে, অপু সবুজ রঙের একটি শাড়ি ও একটি কালো রংয়ের স্লিভলেস ব্লাউজে পরে এমিওয়ে বানটাইয়ের জনপ্রিয় হিন্দি র‍্যাপ গান “আয়েগা মজা” এর তালে দুর্দান্ত নাচ করছেন। অপুর অভিব্যক্তি ও নৃত্যের দক্ষতা দর্শকদের মন ছুঁয়ে গেছে।

ইতিমধ্যেই প্রচুর লাইকের বন্যা বয়ে গেছে এই ভিডিওতে

ভিডিওটি ইতিমধ্যেই লাখ লাখবার দেখা হয়েছে এবং হাজার হাজার লাইক ও শেয়ার পেয়েছে। অনেকেই অপুর প্রশংসায় পঞ্চমুখ। অপু একজন পেশাদার নৃত্যশিল্পী নন। তবে ছোটবেলা থেকেই তিনি নৃত্যের প্রতি অনুরাগী। এই হিন্দি র‍্যাপ গানের সাথে নাচের এই ভিডিওটি অপুকে রাতারাতি তারকা করে তুলেছে। আপনি যদি এখনো এই ভিডিওটি না দেখে থাকেন তাহলে দেখে নিন এক্ষুনি।

সর্বশেষ
জনপ্রিয়