ঢাকা, রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৯ ১৪৩১

লাস্যময়ীর বাহুডোরে নোবেল! দ্বিতীয় বিয়ে করলেন সা রে গা মা পা খ্যাত গায়ক?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:১৪, ২০ নভেম্বর ২০২৩  

লাস্যময়ীর বাহুডোরে নোবেল! দ্বিতীয় বিয়ে করলেন সা রে গা মা পা খ্যাত গায়ক?

লাস্যময়ীর বাহুডোরে নোবেল! দ্বিতীয় বিয়ে করলেন সা রে গা মা পা খ্যাত গায়ক?

সা রে গা মা পা খ্যাত গায়ক মাইনুল আহসান নোবেলের জীবনে এসেছে নতুন প্রেম! অন্ততপক্ষে এমনটাই জানান দিচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। এক তরুণীকে আলিঙ্গন করতে দেখা গিয়েছে তাঁকে। 

ওপার বাংলার জনপ্রিয় গায়ক মাইনুল আহসান নোবেল বিভিন্ন সময় একাধিক কারণে শিরোনামে থেকেছেন। তাঁর বিরুদ্ধে স্টেজে উঠে মাতলামি করার অভিযোগ উঠেছে। আবার নোবেলের বিরুদ্ধে মদ এবং মাদকের নেশায় ডুবে থাকার অভিযোগ তুলেছিলেন প্রাক্তন স্ত্রী সালসাবিল।

তাঁর ব্যক্তিগত জীবন বিভিন্ন সময় আলোচনার কেন্দ্রে থেকেছে। নতুন করে আলোচনার শীর্ষে উঠে এসেছেন নোবেল। রবিবার সোশ্যাল মিডিয়ায় তাঁর দুটি ছবি ভাইরাল হয়েছিল। যেখানে এক তরুণীকে আলিঙ্গন করতে দেখা গিয়েছে তাঁকে। তাঁদের এই 'অন্তঃরঙ্গ' ভিডিয়ো দেখে স্বাভাবিকভাবেই ভক্তদের প্রশ্ন, কে এই তরুণী? নোবেলের সঙ্গে তাঁর কী সম্পর্ক? নোবেল একটি ফেসবুক স্টেটাসে লিখেছেন তিনি ফরজানা আরশি নামক ওই তরুণীকে বিয়ে করেছেন। ॥

নোবেলের বাহুডোরে কে এই তরুণী?
জানা গিয়েছে, ওই তরুণীর নাম আরশি। তিনি খুলনার বাসিন্দা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নোবেলের সঙ্গে তাঁর আলাপ হয়। এরপর তাঁরা সাক্ষাৎও করেন বেশ কিছুবার। তাঁদের বন্ধুত্ব প্রেমের সম্পর্কে রূপান্তরিত হয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে, আরশির থুতনি ধরে রয়েছেন নোবেল। ভক্তের প্রশ্ন তিনি স্পষ্ট জানিয়েছেন, আরশি তাঁদের ভাবি।

উল্লেখ্য, ২০১৯ সালে ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিল মাহমুদকে বিয়ে করেছিলেন নোবেল। যদিও সেই সম্পর্ক মোটেও সুখের ছিল না। বিয়ের কয়েক বছরের মধ্যেই তাঁদের বিচ্ছেদ হয়। সালসাবিল দাবি করেছিলেন, নোবেল মানসিকভাবে অসুস্থ এবং মাদকাসক্ত। নানাভাবে তাঁকে নির্যাতনও করত। আর এই সমস্ত কারণের জন্য তিনি নোবেলকে ডিভোর্স দিয়েছেন।নোবেলের সঙ্গে সংসার করা সম্ভব নয় বলেই জানিয়েছিলেন সালসাবিল। এরপর কোনও সম্পর্কে জড়াননি গায়ক। তবে তাঁর জীবনে নতুন করে প্রেম এসেছে বলে জানা যাচ্ছে।

প্রসঙ্গত, সা রে গা মা পা নামক রিয়্যালিটি শোয়ে অংশ নিয়েছিলেন নোবেল। আর এই শো থেকেই খ্যাতির শীর্ষে উঠেছিলেন তিনি। কিন্তু, সেই খ্যাতি আগলে রাখতে পারেননি গায়ক। একাধিক বিতর্কে নাম জড়িয়েছে তাঁর। রবীন্দ্রনাথ ঠাকুর প্রসঙ্গে অবমাননাকর মন্তব্য করা থেকে শুরু করে ভরা স্টেজে বেসুরো গান করা, মাদকাসক্তি, বিভিন্ন বিতর্কে নাম জড়িয়েছে নোবেলের।

সম্প্রতি বাংলাদেশের একটি কনসার্টে যাওয়ার জন্য টাকাও নিয়েছিলেন নোবেল। কিন্তু, সেই টাকা নেওয়ার পরেও তিনি কনসার্টে হাজির হননি বলে অভিযোগ ওঠে। এরপরেই তাঁর নামে থানায় দায়ের হয় অভিযোগও। সেই সময় গ্রেফতার হন নোবেল। পরে অবশ্য জামিনও পান তিনি। তবে কি এবার আরশিকে বিয়ে করলেন গায়ক?

সর্বশেষ
জনপ্রিয়