ঢাকা, মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

বাংলার মানুষের মুখে হাসি ফোটানোর জন্য রাজনীতি করেন প্রধানমন্ত্রী : হুইপ স্বপন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:৩০, ২৪ নভেম্বর ২০২২  

জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন

জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, আমাদের সৌভাগ্য আমরা একজন শেখ হাসিনা পেয়েছি। শেখ হাসিনার চেয়ে আপন বাঙালির আর কেউ নেই। বঙ্গবন্ধু প্রতিটি মানুষের মুখে হাসি ফোটানের কথা বলে গেছেন। তার কন্যা শেখ হাসিনা এই রাষ্ট্রের প্রতিটি মানুষের মুখে হাসি ফোটানোর জন্য কাজ করছেন।

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালীর সোনাইমুড়ী উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

হুইপ স্বপন বলেন, শেখ হাসিনা ক্ষমতা ভোগ করার জন্য রাজনীতি করেন না। বাংলার মানুষের মুখে হাসি ফোটানোর জন্য রাজনীতি করেন। তার মতো দক্ষ ও অভিজ্ঞ রাষ্ট্রনেতা পৃথিবীতে খুবই কম আছেন।

তিনি আরো বলেন, বাংলার মানুষের নিরাপত্তা দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্ঘুম রাত্রিযাপন করেন। বঙ্গবন্ধুকন্যা ছাড়া এই মুহূর্তে বাংলার মানুষের মুখে হাসি ফোটাবেন এমন কোনো নেতা নেই।

এ সময় উপস্থিত ছিলেন- সংরক্ষিত নারী আসনের এমপি ফরিদা খানম, নোয়াখালী-২ আসনের এমপি মোরশেদ আলম, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক খায়রুল আনম চৌধুরী সেলিম, যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ সম্পাদক আ ফ ম বাবুল বাবু প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়