ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক সেমিনারে যোগ দিতে কলকাতায় কৃষিমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১৪, ২৬ ফেব্রুয়ারি ২০২৩  

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক

বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক সেমিনারে যোগ দিতে কলকাতার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। গতকাল শনিবার সন্ধ্যায় তিনি কলকাতার উদ্দেশ্যে রওয়ানা দেন।
বিশ্বব্যাপী বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনা ছড়িয়ে দিতে বঙ্গবন্ধু ফাউন্ডেশন আয়োজিত কর্মসূচির উদ্বোধন এবং বঙ্গবন্ধু, বাংলাদেশ ও শেখ হাসিনা শীর্ষক আলোচনা সভায় যোগ দেবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিগত ১৪ বছরে আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড ও অগ্রগতি নিয়েও বঙ্গবন্ধু ফাউন্ডেশন ভারত কমিটি বিশ্বের বিভিন্ন দেশে প্রচারণা চালাবে। এর অংশ হিসাবে কলকাতায় এটির আয়োজন করেছে সংগঠনটি।
আজ ২৬ ফেব্রুয়ারি রোববার বিকেলে কলকাতার রোটারি সদন অডিটোরিয়ামে এই কর্মসূচির উদ্বোধন করবেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। একইসঙ্গে সেখানে অনুষ্ঠিত হবে আলোচনা সভা।
আলোচনা সভায় ভারতের পশ্চিমবঙ্গ সরকারের সমবায় মন্ত্রী অরূপ রায়, সাবেক মন্ত্রী মদন মিত্র, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সভাপতি ড. মশিউর মালেক, রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. পবিত্র সরকার, বিশ্ব বঙ্গ সাহিত্য ও সাংস্কৃতিক সম্মেলনের প্রতিষ্ঠাতা সম্পাদক ড. রাধাকান্ত সরকার, কলকাতা প্রেস ক্লাবের সভাপতি, কলকাতায় বাংলাদেশের উপ-হাইকমিশনার, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ভারত কমিটির সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন, সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক আনোয়ারুল হক ভূইয়া, আন্তঃদেশীয় সমন্বয়কারী অবনী কুমার ঘোষসহ বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের বরেণ্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করবেন।

সর্বশেষ
জনপ্রিয়