ঢাকা, সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৬ ১৪২৯

‘পাঠান’র হাত ধরে খুলছে বন্ধ হয়ে যাওয়া অনেক সিনেমা হল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:৩৯, ২৪ জানুয়ারি ২০২৩  

‘পাঠান’র হাত ধরে খুলছে বন্ধ হয়ে যাওয়া অনেক সিনেমা হল

‘পাঠান’র হাত ধরে খুলছে বন্ধ হয়ে যাওয়া অনেক সিনেমা হল

শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম অভিনীত ‘পাঠান’ ছবিটি আগামীকাল ২৫ জানুয়ারি (বুধবার) ভারতজুড়ে মুক্তি পাচ্ছে। হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পেতে যাওয়া এই ছবি ঘিরে এরইমধ্যে তুমুল আলোড়ন তৈরি হয়েছে। ইন্ডাস্ট্রির জন্যও সুখবর বয়ে আনছে আদিত্য চোপড়ার এই স্পাই থ্রিলার। 

করোনা মহামারির পর পুরো দেশেই বন্ধ হয়ে যাওয়া বহু সিনেমা হল আশায় বুক বেঁধে আবার দরজা খুলছে এই ছবির ভরসায়। ছবিটি ঘিরে যে রকম প্রতীক্ষা ও আলোচনা সিনেমাপ্রেমী মানুষের মধ্যে দেখতে পাওয়া যাচ্ছে, তাতেই আশার আলো দেখতে পেয়েছেন হল মালিকরা। আবার শাহরুখ-দীপিকা জুটির মধ্যেও ভরসা রাখতে চাইছেন হল মালিকরা। কারণ এই জুটি আগে ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’-এর মতো পর পর হিট দিয়েছে। 

জানা গেছে, উত্তরপ্রদেশে দশটি, রাজস্থানে সাতটি, মহারাষ্ট্রে দুটি, গোয়ায় একটি, মধ্যপ্রদেশে দুটি, ছত্তিশগড়ে একটি, উত্তরাখন্ডে একটি করে হল কোভিডে বন্ধ হওয়ার পর এই প্রথমবার নতুন করে খুলছে দর্শকদের জন্য।

করোনা মহামারির তিনটি ঢেউ ভারতের উপর দিয়ে যাওয়ায় ব্যাপক ক্ষতি হয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রির। বিপুল সংখ্যক মানুষ কর্মহীন হয়েছেন অথবা আয় কমে গেছে ব্যাপকভাবে। অনেকে আবার অভ্যস্ত হয়ে গেছেন মোবাইলে ওটিটি প্ল্যাটফর্মে ছবি দেখতে। এইসব মানুষকে পাঠান আবার হলমুখী করতে পারে কিনা সেটাই দেখার।

তবে ‘পাঠান’ যে বক্স অফিসে ঝড় তুলতে চলেছে, রেকর্ড অগ্রিম বুকিংয়ের হিসেবে তেমন ইঙ্গিত মিলেছে। বক্স-অফিস বিশেষজ্ঞ তরণ আদর্শ জানিয়েছেন, রোববার বিকেল পর্যন্ত ‘পাঠান’ ছবির তিন লাখেরও বেশি টিকিট বুক হয়ে গেছে। 

সর্বশেষ
জনপ্রিয়