ঢাকা, রোববার   ১৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৯ ১৪৩১

পাঞ্জাবি গানের তালে স্টেজে যুবতীর তুমুল নাচ, ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২১, ১০ জুলাই ২০২৪  

পাঞ্জাবি গানের তালে স্টেজে যুবতীর তুমুল নাচ, ভিডিও ভাইরাল

পাঞ্জাবি গানের তালে স্টেজে যুবতীর তুমুল নাচ, ভিডিও ভাইরাল

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। আসলে ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। এমনকি আজকাল তো অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। আজকের এই প্রতিবেদনে আপনাদের জন্য এনেছি এমনই এক নাচের ভাইরাল ভিডিও যা দেখে মুগ্ধ হবেন আপনি।

নাচের রিল ভিডিওর জনপ্রিয়তা

আজকাল পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে, যাতে এক যুবতীর লাস্যময়ী কায়দায় নাচ করেছেন।

রিল ভিডিওর বিবরণ

যুবতীর নাচের ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল। ওই যুবতী একটি ট্রেন্ডি পাঞ্জাবি গানের তালে তুমুল নাচ করেছেন। সে লাল চিকচিকে সালোয়ার কামিজ পরে নাচ করেছেন। টাইট সালোয়ার পরে তাঁর কার্ভি ফিগারের অবয়ব স্পষ্ট দেখা যাচ্ছিল। তাঁর এই বোল্ড ভিডিও দেখে লজ্জায় পড়বেন আপনিও। গানের তালে কোমর দুলিয়ে ব্যাপক নাচ করেছেন তিনি। আবার নাচের মাঝে দর্শকদের দিকে তাকিয়ে মিষ্টি এক্সপ্রেশন দিয়েছেন যা দেখে ফিদা হয়ে গেছেন সকলেই। এই ভাইরাল ভিডিওটি আপনি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

সর্বশেষ
জনপ্রিয়