ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

জঙ্গলে বেবি বাম্প নিয়ে পরীমনি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৩, ৯ জুন ২০২২   আপডেট: ০৯:৩৪, ৯ জুন ২০২২

সংগৃহীত

সংগৃহীত

সন্তানসম্ভবা ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। বেবি বাম্পের ছবি প্রকাশ করেছেন আগেই। মাতৃত্বের স্বাদ নেয়ার জন্য যেন মুখিয়ে আছেন সাহসী এই নারী। 

তার সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখ রাখলেই বোঝা যায়- এই সময়টা কেমন উপভোগ করছেন তিনি। বুধবার সন্ধ্যায় বেবি বাম্পের নতুন একটি ছবি প্রকাশ করেছেন পরী। 

ছবিটিতে তার সঙ্গে রয়েছেন স্বামী চিত্রনায়ক শরীফুল রাজও। ছবিতে দেখা যাচ্ছে সবুজে ঘেরা জঙ্গলের মধ্যে রাজের কোলে হেলান দিয়ে শুয়ে আছেন পরী। তার চোখ দুটি বন্ধ। মুখটি মায়াময়। দুহাত দিয়ে আলতো করে ধরে পরশ বুলাচ্ছেন নিজের বেবি বাম্পে। ছবিটি যেন সবুজ প্রকৃতির সঙ্গে মিলেমিলে একাকার।
 

ছবিটির ক্যাপশনে পরীমনি লিখেছেন, আমি এত এত বার লিখতে চেয়েছি কিছু …পারছি কই আর! লিখতে গিয়ে কেবল ছবিটার দিকেই এক মনে চেয়ে থাকি। কি যে মায়া! এমন মায়ার মুহূর্তরা পৃথিবীর সমস্ত সুখ এক করে দেয়। শুকরিয়া।

এর আগে গত ৮ মে ফেসবুকে বেবি বাম্পের ছবি আপলোড করেন পরী। যেখানে দেখা যায়, কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে আছেন তিনি। অনাবৃত বেবি বাম্পে হাত দিয়ে রেখেছেন। আর পেছন থেকে তাকে জড়িয়ে আছেন স্বামী শরিফুল রাজ।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি পরীমনি জানান, তিনি অন্তঃসত্ত্বা। সঙ্গে এ-ও জানান, তিনি অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন। গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেছিলেন তারা। এরপর চলতি বছরের জানুয়ারিতে পারিবারিক আয়োজনে গাঁটছড়া বাঁধেন।

সর্বশেষ
জনপ্রিয়